কিছুদিন পর
- সাইমুন আল- মাহমুদ - কেন এমন হল ৩০-০৪-২০২৪

একপলকের একটু খানিক হাসি ভীড়ের মাঝে যখন দেখি শান্ত কি করে থাকি।। শত মানুষের ভীরে যখন দেখি আজ পুরাদস্তুর হইলি নারী। শেষ বিকেলের রক্তিম সূ্র্যের ছায়া পড়েছে হালকা লিপিস্টিক আর কাজলহীন চোখে।। শ্রান্ত পরিশ্রান্ত বাদলহারা এ শহরে কর্কশহীন কাঁক গুলোও কাঁ কাঁ করে। একটু খানি দেখা ভীড়ের মাঝে লাগে ভীষণ একা।। আবেগটা কি এখনও আগের মতোই আছে? নাকি অন্য কারো ইচ্ছার মতোই হয়েছে? আমার মতো নতুনও কি বোকা আর গুমোটে? নাকি দস্যিপনার মেঘবসন্ত হিমু-রূপা হয়ে ফুটে? কিছুদিন পরপর যখন দেখি শত মানুষের ভীড়ে। বলতে পারিস? নীড় হাড়া হয়ে কেন বসে আসি কারইবা অপেক্ষাতে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Abutaher
২৭-০৫-২০২০ ২১:৩৯ মিঃ

Wow nice

M2_mohi
২৭-০৫-২০২০ ২১:১৩ মিঃ

। উপভোগ্য লেখা।